নেতাদের মিথ্যাচারের কারণে বিএনপি জোটে ভাঙন: হানিফ

নেতাদের মিথ্যাচারের কারণে বিএনপি জোটে ভাঙন: হানিফ

অচিরেই বিএনপিতেও ভাঙন শুরু হবে বলে মনে করেন তিনি।

মঙ্গলবার দুপুরে নোয়াখালী সদর উপজেলার ধর্মপুরে ঘূর্ণিঝড় ফণীর আঘাতে ক্ষতিগ্রস্তদের শুকনো খাবার ও অর্থ বিতরণ করতে গিয়ে এ কথা বলেন তিনি।

হানিফ বলেন, “ঘূর্ণিঝড় ফণীর আঘাতে ক্ষয়ক্ষতি কম হয়েছে, তবে যেসব এলাকায় ঘরবাড়ি ভেঙে গেছে, মানুষের ক্ষয়ক্ষতি হয়েছে, তাদের পাশে দাঁড়াতে আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সরকারের পাশাপাশি দলীয়ভাবে দুর্গতদের পাশে দাঁড়িয়েছি।

“কিন্তু বিএনপি নামক দলটির নেতারা বরাবরের মতো মিথ্যাচার করে যাচ্ছে। তারা বলেছে, আমরা নাকি ত্রাণসামগ্রী পৌছাইনি।”

ঘূর্ণিঝড় পরবর্তী সময়ে বিএনপি লাগামহীন মিথ্যাচার করছে দাবি করে হানিফ বলেন, “বিএনপি ঘূর্ণিঝড় দুর্গতদের নিয়ে লাগামহীনভাবে মিথ্যাচার করছে। তাদের এই মিথ্যাচারের রাজনীতির কারণে জোটে ভাঙন শুরু হয়েছে, অচিরেই বিএনপিতেও ভাঙন শুরু হবে।”

আদর্শহীন দল টিকে থাকে না মন্তব্য করে হানিফ বলেন, “বিএনপি প্রকৃতপক্ষে আদর্শহীন একটি দল, যাদের কোনো আদর্শ নেই।”

ত্রাণ সামগ্রী বিতরণে ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরীও।

তিনি বলেন, “প্রধানমন্ত্রীর নির্দেশে একদিকে সরকার আরেকদিকে আওয়ামী লীগের নেতাকর্মীরা দুর্গতদের পাশে দাঁড়িয়েছে। বিএনপি নেতারা কোথায়? আপনাদের কাউকে দেখা যায় না কেন?”

স্থানীয় সাংসদ একরামুল করিমকে সঙ্গে নিয়ে ত্রাণ বিতরণ করেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, শিক্ষা বিষয়ক সম্পাদক সামসুন্নাহার চাপা, কৃষি ও সমবায় সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, যুব ও ক্রীড়া সম্পাদক হারুণ অর রশিদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *